মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

কাপ্তাই হ্রদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দন দেবনাথ, রাঙ্গামাটি থেকে : রাঙ্গামাটি সদর উপজেলার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় এক যুবকের মরদেহ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দারমুখ এলাকায় মরদেহটি পাওয়া যায়।
নিহতের বড় ভাই জানান, গত ৬ তারিখে রাতে নিখোঁজ হয়। এরপর আমরা অনেক জায়গায় খোঁজাখুঁজি করে থানায় একটি সাধরণ ডায়রি করি। নিখোঁজের ৩ দিন পর বরকলের একটি ছড়ার পাশে কাঞ্চনের গেঞ্জি ও সেন্ডেল পাওয়া যায়। সকালে রাঙ্গামাটি কাইন্দারমুখ এলাকায় মরদেহ ভাসার খবর পেয়ে আমরা এসে শনাক্ত করি। তার মুখটা খুবই বিভর্ষ হয়ে গেছে। তার পরনের পেন্ট ও কোমড়ের বেল্ট দেখে তাকে শনাক্ত করি।
১১ দিন পর ইলিয়াস কাঞ্চনের মরদেহ পাওয়া গেছে। তবে তাকে হত্যা করা হয়েছে না আত্মহত্যা করেছে তা ময়নাতদন্তের পর জানা যাবে বলে ২নং ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক। পুলিশ জানিয়েছে, উদ্ধার করা যুবকের নাম ইলিয়াস হোসেন কাঞ্চন (৩০)। সে বরকল উপজেলা সদরের আলী আকবরের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা জানান, সকালে স্থানীয়রা কাপ্তাই হ্রদে একটি মরদেহ ভাসমান দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সেটি উদ্ধার করেছে জানতে পেরেছি।
রাঙ্গামাটির কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন জানান, স্থানীয় সূত্রে জানতে পেরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ধারণা করছি, দীর্ঘদিন পানিতে থাকার কারণে মরদেহের বিভিন্ন অংশ পচে গিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়