২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

সিলেট জেলা যুবদল সম্পাদক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেট জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গতকাল বুধবার বিকালে তাকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, মকসুদ আহমদকে কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে র?্যাব। এরপর পুরোনো একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়।
পরিবারের অভিযোগ, গতকাল বুধবার ভোররাতে দক্ষিণ সুরমার মোল্লারগাঁওয়ের বাসা থেকে মকসুদকে তুলে নিয়ে যায় সাদা পোশাকে থাকা একটি দল।
মকসুদের গাড়িচালক মো. পলাশ জানান, রাত সাড়ে ৩টার দিকে ২০-২৫ জনের একটি দল মকসুদের বাসা ঘেরাও করে সামনের গেট খোলার চেষ্টা চালায়। তাদের কয়েকজন কালো পোশাকধারী ও কয়েকজন সাদা পোশাকে ছিল। তারা সামনের গেট খুলতে না পেরে পেছনের গেট ভেঙে বাসায় প্রবেশ করে। ভোর চারটা ১০ মিনিটের দিকে মকসুদ আহমদকে নিয়ে যায়। মকসুদকে কী কারণে বা কোনো মামলায় বা কোথায় নিয়ে যাওয়া হয় তা তাদের বলা হয়নি।
এরপর দুপুরের আগ পর্যন্ত মকসুদ কোথায় আছেন বা কারা নিয়ে গেছেন তার খোঁজ মেলেনি। এ ঘটনায় সিলেট বিএনপি ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাৎক্ষণিক মিছিল, বিক্ষোভের পাশাপাশি তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক সমালোচনা হয় দিনভর।
উল্লেখ্য, গত শনিবার সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত জেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে জেলা যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন মকসুদ আহমদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়