২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

সিংগাইর : প্রাইভেট কারে গাঁজা পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে ৮ কেজি ১০০ গ্রাম গাঁজা ও প্রাইভেট কারসহ বুলেট দেওয়ান (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছেন পুলিশ। গতকাল বুধবার ভোর ৫টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর কাঁচামালের আড়তের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত বুলেট উপজেলার গোবিন্ধল গ্রামের মৃত তোতা দেওয়ানের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী মাদক কারবারি সন্দেহে বুলেটকে দীর্ঘদিন ধরে নজর দারিতে রেখে ছিল পুলিশ।
এর মধ্যে মঙ্গলবার রাতে গোপন সংবাদে পুলিশ জানতে পারে বুলেট একটি গাঁজার চালান নিয়ে এলাকায় প্রবেশ করবে।
তাৎক্ষণিক সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা সঙ্গীয় ফোর্স নিয়ে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর একতা কাঁচামালের আড়তের সামনে অবস্থান নেন।
এক পর্যায়ে ভোর ৫টার দিকে আড়তের সামনে থেকে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্টো-গ-১৩-২৮৩৮) তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৮ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ বুলেটকে আটক করা হয়। এ সময় মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।
এ ব?্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী বুলেট দেওয়ানের বিরুদ্ধে থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়