২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

সালিশে ডেকে যুবককে ছুরিকাঘাত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে শালিসে নিয়ে ছুরিকাঘাত করে মাহাবুবুর রহমান (২৬) নামে এক যুবকের ভুঁড়ি বের করে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। গত মঙ্গলবার রাতে উপজেলার তারাব পৌরসভার মোগরাকুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বুধবার বিকালে মাহবুবুর রহমানের স্ত্রী রূপগঞ্জ থানায় মামলা করেছেন। পুলিশ হৃদয় নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে মোগরাকুল এলাকার মৃত ফিরোজ ভূঁইয়ার ছেলে।
মামলার এজাহার থেকে জানা যায়, ৮ মাস আগে ৪ লাখ ৫০ হাজার টাকা নিয়ে মাহবুবুর রহমানের বড় ভাই সোহাগ মিয়া (৪৫)-কে সৌদী আরবে পাঠান সবুজ নামে এক প্রতিবেশী। সবুজ সৌদি আরবে সোহাগকে কোনো কাজ দেননি। বিষয়টি সোহাগের পরিবারের লোকজন সবুজ ভূঁইয়াকে জানালে তিনি কিছু টাকা ফেরত দেবেন বলে জানান। বিষয়টি নিয়ে গত মঙ্গলবার রাতে মোগরাকুল এলাকার আওয়ামী লীগ অফিসে সালিশ ডাকা হয়। মাহবুবুর রহমান সালিশে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আওয়ামী লীগ অফিসের সামনে পৌঁছালে সুবজের ভাই হৃদয় ও তার সঙ্গে থাকা আলী আক্কাস, জামাল, মোস্তফা, ইয়ানুসসহ অজ্ঞাত ১০-১২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে ঘিরে এলোপাতাড়ি পেটাতে থাকে।
এক পর্যায়ে হৃদয়ের হাতে থাকা ছুরি দিয়ে পেটে আঘাত করলে ভুড়ি বের হয়ে যায়। পরে হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। পরিবারের লোকজন মাহবুবুর রহমানকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়