২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

সদরঘাট থানা পূজা পরিষদের বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সদরঘাট থানা পূজা উদযাপন পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার নগরীর সদরঘাটের একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।
এর উদ্বোধন করেন- শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার সেন। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি আশীষ কুমার ভট্টাচার্য, বিশেষ অতিথি ছিলেন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব সেন, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর পূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত, সদরঘাট থানার ওসি খাইরুল ইসলাম, সদরঘাট থানা পূজা কমিটির সাবেক সভাপতি শ্যামল দাশগুপ্ত, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পী দাশ ও অনুরুপ দাশ। সভায় সভাপতিত্ব করেন সদরঘাট থানা পূজা কমিটির সভাপতি রাজীব নন্দী বাবু। স্বাগত বক্তব্য দেন- সদরঘাট থানা পূজা কমিটির সাধারণ সম্পাদক পিন্টু সরকার, সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক প্রকাশ রায় পুরোহিত।
এছাড়া আরো বক্তব্য দেন- থানা কমিটির সহ-সভাপতি রাজীব ভট্টাচার্য, সুজন ভট্টাচার্য, পম্পি দাশ, রিপন কিশোর রায়, সোহেল দাশ এবং সদরঘাট থানা পূজা কমিটির নেতা ও আঞ্চলিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়