২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

ভেড়ামারায় জোড়া খুনের মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : ভেড়ামারার জোড়া খুন মামলার আসামি নয়ন শেখকে (২৬) বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে কুষ্টিয়ার র‌্যাব। গত রবিবার রাতে রাজশাহীর বাঘা উপজেলার পলাশী গ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১২।
গত মঙ্গলবার র?্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেছেন।
নয়ন শেখ ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের নজরুল শেখের ছেলে।
ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামে স্কুলছাত্রী নাতনিকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ২০১৬ সালের ২৫ এপ্রিল রাতে মসজিদ থেকে ফেরার পথে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করে মুজিবর রহমান মাস্টার ও তার ভাই মিজানুর রহমানকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ছেলে জাহারুল ইসলাম বাদী হয়ে ভেড়ামারা থানায় মামলা দায়ের করেন। ২০১৯ সালের ১ ডিসেম্বর কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নয়ন শেখসহ ৪ জনকে মৃত্যুদণ্ড এবং ৭ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। ঐদিন নয়ন শেখ আদালতে হাজির ছিল না। এরপর থেকেই সে পলাতক ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়