২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

বশেফমুবিপ্রবি ছাত্রলীগ : কমিটিতে বিএনপি পরিবারের সদস্যকে অন্তর্ভুক্তের প্রতিবাদ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটিতে বিএনপি-জামায়াত পরিবারের সদস্যদের অন্তর্ভুক্ত করার প্রতিবাদ ও কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল বুধবার দুপুর ২টায় জামালপুরের মেলান্দহে অবস্থিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে ক্যাম্পাসের মূল ফটকে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বতর্মান কমিটির যুগ্ম আহ্বায়ক ফকির এহেসানুল ইরফান, নুরে জান্নাত, মুস্তাফিজুর রহমান সোহাগ, হাসান মাহমুদ লালন, অভিমান সরকার, সদস্য কাওসার আহম্মেদ সূকর্ণসহ আরো অনেকেই।
মানববন্ধনে বক্তারা জামালপুর সদরের তুলশীর চর ইউনিয়ন বিএনপির ৪নং ওয়ার্ডের সভাপতি আনোয়ার হোসেন মাস্টারের ছেলেকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহ্বায়ক কাওছার আহমেদ স্বাধীনকে বহিষ্কার করাসহ বিএনপি-জামায়াত পরিবারের সদস্যদের ছাত্রলীগের কমিটিতে অন্তর্ভুক্ত হওয়ার প্রতিবাদ ও তাদের কমিটি বাতিলের দাবি জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়