২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

পাবনা : আ.লীগ নেতা হত্যা মামলায় গ্রেপ্তার ৬ অস্ত্র জব্দ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনায় পৌর আওয়ামী লীগ নেতা সায়দার রহমান মালিথা হত্যা মামলার ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বিদেশি পিস্তল, গুলি, চাকু ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গত মঙ্গলবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সি।
গ্রেপ্তারকৃতরা হলো হেমায়েতপুর ইউনিয়নের গফুরিয়াবাদ গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে আনোয়ার আহম্মেদ স্বপন (৪২), পৌর এলাকার চক ছাতিয়ানি গ্রামের কালাম মালিথার ছেলে আশিক মালিথা (২৮), আব্দুল হাকিম মালিথার ছেলে আলিফ মালিথা (২২), কাশিপুর এলাকার মো. শাহজাহানের ছেলে রিপন খান (২৭), গোপালপুর ইমব্যাঙ্কমেন্ট রোডের আকবর আলীর ছেলে নুরুজ্জামান রাকিব (২৪) ও একই এলাকার রমজান আলীর ছেলে ইয়াসিন আরাফাত ইস্তি (২৬)।
পুলিশ সুপার জানান, আওয়ামী লীগ নেতা সায়দার মালিথা হত্যার পর সন্দেহভাজন আসামি স্বপনসহ অন্যদের গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। গত দুদিনে কক্সবাজার, ঢাকা, সিরাজগঞ্জ এবং পাবনার বিভিন্ন এলাকা থেকে ৬ আসামিকে আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে জানায়, হেমায়েতপুর ইউপির সাবেক চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলাউদ্দিন মালিথার নির্দেশে তারা সায়দার মালিথাকে হত্যা করেছে।
গত ৯ সেপ্টেম্বর হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়িয়া মুজিব বাঁধ মোড়ে প্রকাশ্যে সায়দার রহমান মালিথাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের জন্য আলাউদ্দিন মালিথাকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নিহতের পরিবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়