২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

নওগাঁয় ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার আদমদীঘিতে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : নওগাঁ থেকে ছিনতাই হওয়া মাছ বোঝাই মিনি ট্রাক বগুড়ার আদমদীঘিতে উদ্ধার হয়েছে। গতকাল বুধবার সকালে আদমদীঘির ছাতিয়ানগ্রাম সড়কের রানিপুকুর এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করে পুলিশ।
নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার কাশিপুরের মাছ ব্যবসায়ী মেহেদী হাসান জানান, গত মঙ্গলবার রাত ১টায় ঢাকা মেট্রো-ন-২০-১৫৪৩ নম্বরের একটি মিনি ট্রাকে সাপাহার উপজেলার তিল্লা এলাকার একটি পুকুর থেকে বাজারজাতের ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৫১৮ কেজি দেশীয় জাতের মাছ মিনি ট্রাকে বোঝাই করে বিক্রির জন্য বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন। ট্রাকটি নওগাঁ পাইপাস সড়কের বড় ব্রিজ পার হওয়ার পরপর মাক্স পরা ৪-৫ জনের একটি দল অপর একটি ট্রাক নিয়ে মাছ বোঝাই মিনি ট্রাকের গতিরোধ করে। এরপর তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মিনি ট্রাক চালক সাখওয়াত ও মাছের মালিক মেহেদী হাসানের হাত-পা বেঁধে সড়কের পাশে ফেলে রেখে মাছসহ ট্রাক ছিনতাই করে। পরে ছিনতাই হওয়া ট্রাকের মাছ লুট করে ছিনতাইকারীরা খালি ট্রাকটি আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের রানিপুকুর এলাকায় ফেলে রেখে যায়। আদমদীঘি থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে হেফাজতে নেয়।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন, উদ্ধার হওয়া মিনি ট্রাকটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নওগাঁ সদর থানায় মামলা করতে পরামর্শ দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়