২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

ধুনটে গর্তে থাকা পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় বৃষ্টির পানি জমে থাকা গর্তে পড়ে ইমন হোসেন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ইমন হোসেন উপজেলার গোপালনগর ইউনিয়নের দেউড়িয়া গ্রামের কৃষক পামছা শেখের ছেলে।
গতকাল বুধবার সকালের দিকে ধুনট থানার এএসআই আবু তাহের এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ইমনের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, নি¤œচাপের কারণে মঙ্গলবার সকাল থেকে অবিরাম বর্ষণে পামছার বাড়ির পাশে গর্তে পানি জমেছে। মঙ্গলবার দুপুরের পর ইমন হোসেন খেলাধুলার সময় পরিবারের লোকজনের অগোচরে বৃষ্টির পানি জমে থাকা গর্তে পড়ে ডুবে যায়।
এ সময় পরিবারের লোকজন শিশুটিকে খোঁজাখুঁজির একপর্যায়ে নিখোঁজের প্রায় এক ঘণ্টা পর গর্তের পানি থেকে ইমনের ভাসমান মরদেহ উদ্ধার করে। সংবাদ পেয়ে থানা পুলিশ মঙ্গলবার বিকালের দিকে ঘটনাস্থলে পৌঁছে আইনি প্রক্রিয়া শেষে ইমনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়