২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

চকরিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়ায় গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকনগর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
জাহেদ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পূর্ব পুইছড়া এলাকার মো. ইউনুছের ছেলে।
স্থানীয় লোকজন জানায়, জাহেদ সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকনগর এলাকার সোনা আলীর মেয়ে শাওরীনের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক সন্তানও রয়েছে। তারা শ্বশুর বাড়ির অদূরে ভাড়া বাসায় বসবাস করতেন। গতকাল বুধবার ভোরে ভাড়া বাসার উঠানে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে লোকজন থানায় খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত জাহেদের মা জান্নাত বেগম দাবি করেন, তার ছেলে প্রেম করে বিয়ে করে শ্বশুরবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। জাহেদের স্ত্রীর স্থানীয় হেফাজত নামে এক ব্যক্তির সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাতে বাধা দেয়ায় আমার ছেলেকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে ফাঁসি বলে প্রচার করা হচ্ছে।
চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে ঘটনার সত্যতা জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়