২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

এরশাদ ট্রাস্টের সদস্য হলেন সাদ এরশাদ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পল্লীবন্ধুপুত্র ও রংপুর ৩ সদর আসনের এমপি রাহগির আল মাহি সাদকে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের সদস্য করা হয়েছে। গতকাল বুধবার হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ট্রাস্টের প্যাডে স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও সংসদের বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এমপির ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ এমপিকে ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’ এর সম্মানিত সদস্য পদে অন্তর্ভুক্ত করা হয়েছে। যা ১৪ সেপ্টেম্বর হতে কার্যকর।
উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ নিজের নামে এই ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। ট্রাস্টের অসিয়তনামায় বলা হয়েছে, ট্রাস্টের আয় থেকে তার ছেলে শাহতা জারাব এরিক এরশাদের ভরণ-পোষণের পর উদ্বৃত্ত অর্থ সামাজিক কাজে ব্যয় করা হবে। ট্রাস্টটি গঠনের সময় এর পরিচালক করা হয় মেজর (অব.) খালেদকে। সদস্য হন এইচ এম এরশাদ নিজে। এছাড়া এরিক এরশাদের চাচাতো ভাই মুকুল ও ব্যক্তিগত কর্মকর্তা জাহাঙ্গীরকে সদস্য করা হয়। ২০২০ সালের জানুয়ারিতে ট্রাস্টি বোর্ডের এক সভায় ট্রাস্টির কলেবর বাড়ানো হয়। জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশিদ ও বিদিশা সিদ্দিকের আইনজীবী ব্যারিস্টার রুবায়েত হাসানকে বোর্ডের সদস্য করা হয়। বর্তমানে এই ট্রাস্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব¡ পালন করছেন কাজী মামুনুর রশিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়