২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

ইবির অধ্যাপক ড. রেজাউল করিম আর নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম মারা গেছেন। গত মঙ্গলবার রাত ২টার দিকে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে হাসপাতালে নেয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।
ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন। তার মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে কুষ্টিয়া শহরের বাড়িতে নিয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, অধ্যাপক ড. রেজাউল করিম ডায়বেটিস ছাড়া অন্য কোনো রোগে আক্রান্ত ছিলেন না। মঙ্গলবার রাত ১২টার দিকে তার শরীরে ব্যাথা অনুভূত হচ্ছিল। স্বাভাবিক মনে করে সকালে হাসাপাতালে যাবেন বলে ঘুমিয়ে পড়েন। পরে রাত ২টার দিকে আবারো তার বুকে তীব্র ব্যাথা শুরু হয়। ওই রাতে হাসাপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, আমি ও অধ্যাপক রেজাউল একসঙ্গেই বিভাগে যোগদান করেছিলাম। তিনি আমার আগে বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিভাগকে এগিয়ে নিতে তার খুবই প্রচেষ্টা ছিল। তার মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি তা পূরণ হওয়ার নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়