২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

অটোচালকের মরদেহ উদ্ধার নিখোঁজের ২ দিন পর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতি থেকে দুই দিন আগে নিখোঁজ কিশোর অটোচালক রফিকুল ইসলাম মাট্টুর (১৫) মরদেহ নালিতাবাড়ীর পাহাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে স্বজনরা সন্ধান পেয়ে থানায় জানালে নালিতাবাড়ী থানা পুলিশ সীমান্তবর্তী সমেশ্চুড়া পাহাড় থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের স্বজনরা জানান, ঝিনাইগাতি উপজেলার গুরুচরণ দুধনই গ্রামের জহুরুলের ১৫ বছর বয়সি ছেলে অটোচালক রফিক গত সোমবার সকাল ৯টার দিকে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর ফিরে না আসায় গত মঙ্গলবার তার পিতা জহুরুল ঝিনাইগাতি থানায় সাধারণ ডায়েরি করেন। গতকাল বুধবার বাজিতখিলা এলাকায় অটোরিকশাটির সন্ধান পাওয়া যায়। এদিকে নিখোঁজ রফিকের স্বজনরা ঝিনাইগাতি থেকে নালিতাবাড়ীর দিকে পাহাড়ি এলাকায় সন্ধান চালিয়ে আসার একপর্যায়ে দুপুরে সমেশ্চুড়া পাহাড়ের ১০ নম্বর এলাকায় মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
নালিতাবাড়ী থানার সেকেন্ড অফিসার এসআই সাইদুর রহমান ও পোড়াগাঁও ইউনিয়নের বিট কর্মকর্তা এএসআই আমিনুল ইসলাম মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়