গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

স্কুল ছাত্রের মৃত্যু : মাইক্রোবাস চালক ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাইক্রোবাসের ধাক্কায় তেজগাঁও এলাকায় সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির ছাত্র আলী হোসেনের মৃত্যুর মামলায় গ্রেপ্তার চালক জিয়াউল হকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ এ রিমান্ড মঞ্জুর করেন।
মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের আদালত আসামির জামিন আবেদন নাকচ করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক মনিরুজ্জামান মণ্ডল এসব তথ্য জানান।
এরআগে, গত সোমবার আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে চালক জিয়াউল হককে গ্রেপ্তার করা হয়। এ সময় ঘাতক মাইক্রোবাসটিও জব্দ করা হয়। গত ১১ সেপ্টেম্বর সকালে প্রাইভেটকারের ধাক্কায় আলী হোসেন গুরুতর আহত হন। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়