গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

বৃদ্ধ গ্রেপ্তার : সুনামগঞ্জে ছয় বছরের শিশু ধর্ষণের শিকার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ সদর উপজেলার হালুয়ারগাঁও গ্রামে ৬০ বছরের বৃদ্ধ কর্তৃক ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর পরই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে স্কুল থেকে এসে খাওয়ার পর বাইরে খেলতে যায় সে। এ সময় শিশুটির মা ঘুমাচ্ছিলেন। এই সুযোগে হালুয়ারগাঁও গ্রামের বৃদ্ধ আব্দুল কাহার (৬০) শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে ধর্ষকের পুত্রবধূ এসে শিশুটিকে উদ্ধার করে। তাৎক্ষণিক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।
এ ঘটনায় সোমবার রাতে ধর্ষণের শিকার শিশুর পিতা বাদী হয়ে ধর্ষক আব্দুল কাহারকে আসামি করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই সোমবার রাতে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।
এদিকে মামলা দায়েরের পর ধর্ষকের পরিবার ধর্ষণের শিকার শিশুটির পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে। এতে ওই শিশুটির পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন শিশুটির মা ও বাবা। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়