গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

দুপচাঁচিয়ায় পিকআপের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় আনিছুর রহমান (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের মুর্তুজাপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আনিছুর জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর গ্রামের আজিজুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে আনিছুর নিজ বাড়ি থেকে অটোভ্যানে জিয়ানগর বাজারে যাচ্ছিল। অটোভ্যানটি খলিশ্বর রাস্তা থেকে দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কে ওঠার সময় আক্কেলপুরগামী একটি পিকআপ ভ্যানটিকে ধাক্কা মেরে চলে যায়। এ সময় ভ্যানে থাকা দুজন যাত্রী ও ভ্যানচালক ছিটকে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আনিছুরকে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভ্যানচালক আদম আলী (৪৫) ও আরেক যাত্রী শফিকুল ইসলাম (৩৫) সামান্য আঘাত পেয়ে চিকিৎসাধীন রয়েছেন।
দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনায় আনিছুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়