গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

আমতলীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার চার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি : আমতলীর আড়পাঙ্গাশিয়ায় ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত চার ডাকাতকে গতকাল মঙ্গলবার দুপুরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মো. আরিফুর রহমান তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া খালে ৮-১০ জনের ডাকাতদল ট্রলার যোগে এসে সোমবার রাত ১০টার দিকে আড়পাঙ্গাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে নোঙর করে।
পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এমন সময় স্থানীয়রা টের পেয়ে আমতলী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ স্থানীয় জনতার সহায়তায় কালাম মৃধা (৫০), ফোরকান প্যাদা (৩৬), নান্নু গাজী (৩০) ও শাহীন খানকে (২২) গ্রেপ্তার করে। পরে ওই ট্রলারে তল্লাশি চালিয়ে দশটি দেশীয় অস্ত্র, দুটি খেলনা বন্দুক ও ট্রলার জব্দ করা হয়েছে। এ ঘটনায় কালাম মৃধাকে প্রধান আসামি করে থানার ডাকাতির প্রস্ততি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আমতলী থানার একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত চার ডাকাতের বাড়ি হলদিয়া ইউনিয়নের চিলা গ্রামে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দাদন মিয়া বলেন, স্থানীয় জনতার সহায়তায় দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমান বলেন, চারজন ডাকাত স্থানীয় জনতার সহায়তায় আমতলী থানা পুলিশ আটক করে। তাদের ডাকাতির প্রস্ততির মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়