মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

১৬ স্বর্ণের বার উদ্ধার : বিমানে কাস্টমসের ১৪ ঘণ্টার অভিযান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং-৭৭৭ মডেলের উড়োজাহাজের দুটি সিটের নিচ থেকে ১৬টি সোনার বার উদ্ধার করা হয়েছে। এগুলোর বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা। রবিবার মধ্যরাতে বিমানটি থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।
ঢাকা কাস্টমস হাউজ কর্মকর্তারা জানান, বিমানের ১৭ জে এবং ১৯ জে নম্বর সিটের নিচে পাইপের ভেতর থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়। তারা জানায়, দুবাই থেকে আসা বিমানের বিজি-৩৪৮ ফ্লাইটটি গত রবিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানটিতে সোনার চালান রয়েছে বলে কাস্টমস কর্মকর্তাদের কাছে তথ্য ছিল। তবে কোনোভাবেই সোনা খুঁজে পাচ্ছিলেন না কর্মকর্তারা। প্রায় ১৪ ঘণ্টার বেশি সময় তল্লাশি অভিযান চালানো হয়। দীর্ঘ এ তল্লাশি শেষে ১৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বারগুলোর ওজন ১ কেজি ৮৫৬ গ্রাম।
এ ঘটনায় ঢাকা কাস্টমস হাউসের সহকারি রাজস্ব কর্মকর্তা জোহরা খানম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়