মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

মোটরসাইকেলের ধাক্কায় রিকশাচালক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরে মোটরসাইকেল ও রিকশার মুখোমুখি সংঘর্ষে রিকশাচালক গোলজার আলমের (৫৫) মৃত্যু হয়েছে। গত রবিবার রাত ২টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত গোলজারের চাচাতো ভাই বিপ্লব হোসেন জানান, তাদের বাড়ি নওগাঁর পতœীতলা উপজেলার চকশ্রীপুর গ্রামে। তার বাবার নাম আব্দুর রউফ। উত্তরা দিয়াবাড়ী এলাকায় থাকতেন গোলজার। এক ছেলে ও এক মেয়েসহ পরিবার গ্রামে থাকে। রিকশাটি তার নিজেরই।
উত্তরা পশ্চিম থানার এসআই আসাদুজ্জামান শেখ জানান, গত রবিবার রাত পৌনে ৮টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে একটি দ্রুতগতির মোটরসাইকেল রিকশাটির সামনের দিক থেকে এসে ধাক্কা দেয়। এতে রিকশাচালক মাথায় গুরুতর আঘাত পান। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রাতেই ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালক ইয়াসিন আরাফাতও (১৮) আহত হয়েছেন। তাকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আটক করে থানায় নেয়া হয়েছে। তবে তার মোটরসাইকেল চালানোর লাইসেন্স নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়