মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

মির্জা আব্বাস : গুলি খাবো তবুও রাজপথ ছাড়ব না

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকার হটাতে এবারের আন্দোলন ভিন্ন প্রক্রিয়ায় হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেছেন, ঢাকা শহরের প্রতিটি অলি-গলিতে মিছিল করব। গুলি খাব কিন্তু রাজপথ ছেড়ে যাব না- এটা আমাদের শপথ।
গতকাল সোমবার বিকালে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির শাহবাগ-রমনা থানা শাখার উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
জ¦ালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় নুরে আলম, আব্দুর রহিম এবং নারায়ণগঞ্জে শাওন প্রধান হত্যার প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক লিটন মাহমুদের সভাপতিত্বে ও সদস্য এম হান্নানের সঞ্চালনায় সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, মীর সরফত আলী সপু, মহানগর দক্ষিণের রফিকুল আলম মজনু প্রমুখ বক্তব্য রাখেন।
মির্জা আব্বাস বলেন, এই যে মামলা-হামলা, গোলাগুলি এত সহজেই আমরা ছেড়ে দেব না। আপনারা ভাবছেন, এরশাদের সময় আন্দোলন হয়েছে এরকম- ওটা ছিল এক প্রক্রিয়া। এবার হবে ভিন্ন প্রক্রিয়া। তবে আন্দোলন কৌশল কী হবে তা খুলে বলেননি বিএনপি স্থায়ী কমিটির এই সদস্য।
তিনি বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসহ চাল-ডাল-তেলের যে ঊর্ধ্বগতি এটা আর কোনো দিন কমবে না। যে আন্দোলন শুরু হয়েছে, আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা না পর্যন্ত তা শেষ হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়