মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

বোয়ালমারী : ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে কওমী মাদ্রাসার এক ছাত্রকে ধর্ষণের (বলাৎকার) ঘটনায় মাদ্রাসার প্রিন্সিপালের নামে মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রের (১২) বাবা ইমরান মোল্যা বাদী হয়ে গত রবিবার রাতে মামলাটি করেন। মামলার পর আসামি মাওলানা আরিফ বিল্লাহকে (৩৫) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শিকারপুর গ্রামের মো. আকবারের ছেলে মো. আরিফ বিল্লাহ কয়েক মাস আগে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বারাংকুলা এমদাদিয়া কাসেমুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় চাকরি নেন। তিনি ওই এলাকার চরদিঘিরপাড় জামে মসজিদে ইমামতিও করেন। আরিফ বিল্লাহর বিরুদ্ধে গত ১৮ এপ্রিল মাদ্রাসার হেফজ বিভাগের এক ছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগ উঠে। গত ১ আগস্ট চরদিঘিরপাড় মসজিদের ভেতরে হুজুরের সঙ্গে ঘুমানোর কথা বলে ডেকে নিয়ে ওই ছাত্রকে বলাৎকার করে আরিফ বিল্লাহ। স¤প্রতি বলাৎকারের ঘটনাটি ওই ছাত্র বাড়িতে এসে অভিভাবকদের কাছে ফাঁস করলে এলাকায় সমালোচনার ঝড় উঠে। এরপর ৮ সেপ্টেম্বর অভিযুক্ত শিক্ষক পালিয়ে যান। এ নিয়ে গত ৯ সেপ্টেম্বর উপজেলার বড়গা বাজারের ব্যবসায়ী সহিদুল ইসলামের ঘরে স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে সালিশ বৈঠকের কথা হয়।

কিন্তু আরিফ বিল্লাহি সালিশে উপস্থিত না হওয়ায় গত রবিবার রাতে ইমরান মোল্যা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন। মামলা নম্বর ১৩।মামলার বিষয়টি নিশ্চিত করে থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় ওই ছাত্রের বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলার পর আসামিকে গ্রেপ্তার করে ফরিদপুর আদালতে পাঠায়।
একই সঙ্গে ছাত্রটিকে জবানবন্দি গ্রহণের জন্য ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়