মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

বিএইচবিএফসি : মো. আব্দুল মান্নান নতুন ব্যবস্থাপনা পরিচালক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিজ্ঞ ব্যাংকার মো. আব্দুল মান্নান গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স করপোরেশনের (বিএইচবিএফসি) ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজে যোগদান করেন। এর আগে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর ব্যবস্থাপনা পরিচালক পদে অভিষিক্ত হওয়ার পর তিনি যথাক্রমে রাষ্ট্রায়াত্ত কর্মসংস্থান ব্যাংক ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে অত্যন্ত সফলতার সঙ্গে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।
আব্দুল মান্নান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইনান্সে ¯œাতক (সম্মান) ও ¯œাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৩ সালে রাষ্ট্রায়াত্ত জনতা ব্যাংকে সিনিয়র অফিসার পদে যোগদানের মধ্যদিয়ে ব্যাংকিং পেশা শুরু করেন। তিনি জনতা ব্যাংকের বিভিন্ন শাখা এবং সদর দফতরের আন্তর্জাতিক বিভাগে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৯ সালে কর্মসংস্থান ব্যাংকে যোগদান করেন। এ প্রতিষ্ঠানে তিনি যথাক্রমে শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপক, উপমহাব্যবস্থাপক, মহাব্যবস্থাপক এবং উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।
পরবর্তীতে ২০২০ সালের ১ নভেম্বর তিনি সোনালী ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক পদে যোগদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়