মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

বাফওয়া ও নভোএয়ারের মধ্যে চুক্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনী মহিলা কল্যাণ সমিতি- বাফওয়া পরিচালিত ল্যাঙ্গুয়েজ ল্যাবে নভোএয়ার লিমিটেডএর প্রশিক্ষণার্থী ভর্তি ও তদ্সংক্রান্ত বিষয়ে কার্যক্রম পরিচালনার জন্য গতকাল সোমবার বাফওয়া ও নভোএয়ার লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে প্রথমবারের মতো নভোএয়ার লিমিটেড এর ২০ জন প্রশিক্ষণার্থী ওই ল্যাঙ্গুয়েজ ল্যাবে প্রশিক্ষণের জন্য ভর্তি হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফওয়ার সভানেত্রী তাহ্মিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বাফওয়ার পক্ষে বাফওয়ার সভানেত্রী তাহ্মিদা হান্নান, কল্যাণ ও অনুষ্ঠান পরিদপ্তরের পরিচালক এবং সিনিয়র লিয়াজোঁ কর্মকর্তা এয়ার কমডোর আবুল ফজল মুহাম্মদ আতিকুজ্জামান এবং নভোএয়ার লিমিটেড-এর পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর গ্রুপ ক্যাপ্টেন মফিজুর (অবসরপ্রাপ্ত), সিনিয়র ম্যানেজার কেবিন সেফটি এন্ড সার্ভিসেস মুক্তা ওয়াহিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
বাফওয়া কর্তৃপক্ষ এই প্রশিক্ষণটিকে জনসাধারণের জন্য উন্মুক্ত করেছে। অনুষ্ঠানে বাফওয়ার সহসভানেত্রীবৃন্দসহ সব সদস্যরা এবং নভোএয়ার লিমিটেড-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়