মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

পড়শীর ‘এখানে প্রেম শেখানো হয়’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : তৃতীয়বারের মতো টিভি নাটকে অভিনয় করছেন কণ্ঠশিল্পী পড়শী। তার সঙ্গে আরো আছেন ‘পরাণ’-খ্যাত ইয়াশ রোহান। দু’জনকে নিয়ে ‘এখানে প্রেম শেখানো হয়’ নামের নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু। নাটকে দেখা যাবে- মুঠোফোন আর ল্যাপটপের দৌলতে পড়শীর জীবনটাই হয়ে উঠেছে গুগল-নির্ভর! উত্তরায় গত ১১ সেপ্টেম্বর শেষ হয়েছে নাটকটির শুটিং। যা প্রচারিত হবে আসছে ঈদে আরটিভিতে। কাজটি প্রসঙ্গে নির্মাতা বাবু বলেন, ‘এই চিত্রনাট্যটা আমি অনেক আনন্দ নিয়ে তৈরি করেছি। কারণ, এই গল্পের মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। গুগল আর সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে।’ নাটকটিতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশ হচ্ছেন রিমন। যাতে দেখা যাবে, সুস্মিতা তার জীবনের প্রতিটি স্টেপে গুগল সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে পরিবার, বন্ধু ও স্বজনদের সঙ্গে তৈরি হয় তার একরকম বিচ্ছিন্ন জীবন। যার ফলে গুগলের সাহায্যে তার জীবনে ঘটতে থাকে যত উদ্ভট ঘটনা।
পড়শীর অভিনয় প্রসঙ্গে নির্মাতা বাবু বলেন, ‘ওর সঙ্গে এমনিতেই একটা ভালো বন্ডিং হয়ে গেছে আমার। এর বাইরে ও গানে যেমন ট্যালেন্ট, অভিনয়েও তাই। তারচেয়ে বড় কথা অনেক ল²ী একটা মেয়ে। আর ইয়াশ রোহান সম্পর্কে তো সবাই জানেন। মোট মিলিয়ে আমরা কাজটি আরাম করেই করছি।’
উল্লেখ্য, পড়শী এর আগে আরো দুটি নাটকে কাজ করেছেন। যার শুরুটা হয়েছিল চলতি বছর একই নির্মাতার ‘মারিয়া ওয়ান পিস’ নাটক দিয়ে। এরপর পড়শী ‘সাদি মোবারক’ নামে আরো একটি নাটকে কাজ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়