মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ভারত সফরের বিভিন্ন দিক নিয়ে আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল বিকাল ৪টায় এই সংবাদ সম্মেলন হবে। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, এই সংবাদ সম্মেলনে সরাসরি উপস্থিত হবেন প্রধানমন্ত্রী। করোনা ভাইরাস মহামারি শুরুর পর অনেক কর্মসূচিতেই ভার্চুয়ালি উপস্থিত হচ্ছেন সরকারপ্রধান। তবে এই সংবাদ সম্মেলন গণভবনে হবে, না কি প্রধানমন্ত্রীর কার্যালয়ে হবে, তা এখনো নিশ্চিত করা হয়নি।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে চার দিনের রাষ্ট্রীয় সফরে গত সোমবার দিল্লি পৌঁছান শেখ হাসিনা। ভারত সফর করে গত বৃহস্পতিবার দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই সফরে বাংলাদেশ-ভারতের মধ্যে সাতটি সমঝোতা স্মারক সই হয়। এর মধ্যে কুশিয়ারা নদীর পানিবণ্টনও রয়েছে। প্রধানমন্ত্রীর এই ভারত সফর ‘অত্যন্ত’ ফলপ্রসূ হয়েছে বলে আওয়ামী লীগ নেতাদের পক্ষ থেকে বলা হচ্ছে। ভারত, নেপালে পণ্য পাঠাতে ভারতের ট্রানজিট পাওয়াকে গুরুত্বপূর্ণ অর্জন হিসেবে দেখছেন তারা। এ মাসে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন তিনি। সেই সফরে যাওয়ার পথে যুক্তরাজ্যে গিয়ে রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যে তিনি যোগ দিতে পারেন বলেও পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়