মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

পীরগাছায় গৃহবধূূর লাশ উদ্ধার : স্বামী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় গলায় ফাঁস লাগানো অবস্থায় খুশি বেগম (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের বিরবিরিয়া গ্রামের ইদ্রিস আলীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত খুশি বেগম ইদ্রিস আলীর ছেলে রিপন মিয়ার (২৩) স্ত্রী।
নিহতের পরিবার জানায়, ১৪ মাস আগে উপজেলার কান্দি ইউনিয়নের সতন্তরা গ্রামের খোরশেদ আলমের মেয়ে খুশি বেগমের সঙ্গে রিপন মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে রিপন মিয়া জুয়ায় আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।
রবিবার বিকালে ঝগড়ার পর রাত আড়াইটার দিকে নিজ ঘরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় খুশি বেগমের লাশ ঝুলতে থাকে।
নিহতের বাবা খোরশেদ আলম বলেন, ‘আমার মেয়েকে হত্যা করা হয়েছে। লাশ মাটি থেকে পা চার ইঞ্চি উপরে ঝুলছিল এবং খাটের সঙ্গে লাগানো ছিল। আমি খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে কাউকে পাইনি। বাড়ির লোকজন তাদের গরু-ছাগল নিয়ে পালিয়ে গেছে। জুয়া খেলতে নিষেধ করায় তারা আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখে। আমি এর সঠিক বিচার চাই।’
এ বিষয়ে পীরগাছা থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) আব্দুর শুকুর মিয়া বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী রিপন মিয়াকে আটক করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়