মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

নাটোরে বন্ধু হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : সোহাগ হত্যা মামলায় জসিম উদ্দিন নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। গতকাল সোমবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দীন এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত জসিম উদ্দিন সদর থানার হয়বতপুর চৌরি গ্রামের বকুল মিয়ার ছেলে। নিহত সোহাগ মিয়া একই গ্রামের সিরাজ মিয়ার ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩১ আগস্ট বিকেলে অজ্ঞাত ব্যক্তি সোহাগ মিয়াকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে সন্ধ্যার দিকে লোকমুখে সোহাগের স্বজনরা জানতে পারেন যে, সদর থানার ল²ীপুর পশ্চিমপাড়া গ্রামের জনৈক দরবেশ আলীর পুকুর পাড়ে একটি আম গাছের নিচে সোহাগের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে সেহাগের মা সাজেদা বেগম ও তার চাচা আব্দুল মান্নানসহ কয়েকজন ঘটনাস্থলে গিয়ে সোহাগ মিয়ার পেটের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। এ ঘটনায় সোহাগের বাবা সিরাজ মিয়া বাদী হয়ে নাটোর সদর থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক আকরামুল ইসলাম তদন্ত শেষে সোহাগ মিয়ার বন্ধু জসিম উদ্দিনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ ৪ বছর মামলার সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দীন অভিযুক্ত জসিম উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেন। এ সময় জসিম উদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়