মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

কল্যাণপুরে অভিযান : ১০ জঙ্গির বিরুদ্ধে চার্জগঠন শুনানি পেছাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কল্যাণপুরে জঙ্গিবিরোধী অভিযানে গ্রেপ্তার ১০ জনের বিরুদ্ধে মামলার চার্জগঠন শুনানি পেছানো হয়েছে। গতকাল সোমবার মামলাটি অধিকতর চার্জশুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু এক আসামিকে কারাগার থেকে আদালতে হাজির না করায় শুনানি পেছাতে সময়ের আবেদন করেন আসামিপক্ষ। আবেদনটি মঞ্জুর করে সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমান আগামী ৩১ অক্টোবর চার্জ শুনানির পরবর্তী দিন ধার্য করেন।
মামলার আসামিরা হলেন- রাকিকুল হাসান রিগ্যান, সালাহ্ উদ্দিন কামরান, আব্দুর রউফ প্রধান, আসলাম হোসেন ওরফে রাশেদ, শরীফুল ইসলাম ওরফে খালেদ, মামুনুর রশিদ রিপন, আজাদুল কবিরাজ ওরফে হার্টবিট, মুফতি মাওলানা আবুল কাশেম ওরফে বড় হুজুর, আব্দুস সবুর খান হাসান ওরফে সোহেল মাহফুজ ওরফে নাসরুল্লা হক ও হাদিসুর রহমান সাগর।
২০১৬ সালের ২৬ জুলাই ভোররাতে রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ‘জাহাজ বিল্ডিং’ বাড়ির পঞ্চম তলায় জঙ্গিবিরোধী অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনী। অভিযানে ৯ সন্দেহভাজন জঙ্গি মারা যান। এছাড়া হাসান নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ। পালিয়ে যান একজন। তারা সবাই জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য বলে জানায় পুলিশ। ওই ঘটনার পরদিন রাতে মিরপুর মডেল থানার পরিদর্শক মো. শাহজাহান আলম বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়