মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

এসআইবিএল : রেমিট্যান্স গ্রাহক সমাবেশ ও মত বিনিময় সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) উদ্যোগে বিদেশগামী রেমিট্যান্স যোদ্ধাদের ব্যাংকিং চ্যানেলে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধ করতে ‘ব্যাংকের মাধ্যমে টাকা পাঠান, নিজের ও দেশের সমৃদ্ধি বাড়ান’ শীর্ষক এক আলোচনা ও মতবিনিময় সভা সম্প্রতি রাজধানীর বারিধারায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশিষ্ট জনশক্তি রপ্তানিকারক মো. সফিকুর রহমান কিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন ব্যাংকের চিফ রেমিট্যান্স কর্মকর্তা এবং প্রায়োরিটি ব্যাংকিং ইউনিটের প্রধান মো. মোশাররফ হোসাইন। এ সময় ব্যাংকের মহাখালী শাখার ব্যবস্থাপক মো. নুরুল আলমসহ শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাফর আলম প্রধান বলেন, বাংলাদেশের উন্নতি ও অগ্রগতির প্রধান সোপান রেমিট্যান্স। প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্সে গড়ে ওঠা স্তম্ভে মজবুত হয়েছে বাংলাদেশের অর্থনীতির ভিত। তিনি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর সুফল সম্পর্কে বিদেশগামীদের অবগত করেন। প্রধান আলোচকের বক্তব্যে ব্যাংকের চিফ রেমিট্যান্স কর্মকর্তা মো. মোশাররফ হোসাইন ব্যাংকিং চ্যানেলে টাকা পাঠাতে সোশ্যাল ইসলামী ব্যাংক সর্বদা তাদের পাশে থাকবে বলে জানান। অনুষ্ঠানে দুবাইগামী ২৫০ তরুণ-তরুণী উপস্থিত ছিলেন এবং প্রত্যেকে এসআইবিএলে একাউন্ট খোলেন এবং নিজের হিসেবে রেমিট্যান্স পাঠানোর দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়