খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১:৪৪ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কোচিংয়ের উদ্দেশে বের হয়ে আর ঘরে ফেরা হলো না সরকারি বিজ্ঞান কলেজের ১০ম শ্রেণির ছাত্র মো. আলী হোসেনের। বেপরোয়া গতির একটি গাড়ি কেড়ে নেয় তার প্রাণ। একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় মা সেলিনা বেগম।
রাজধানীর তেজগাঁওয়ে বিজি প্রেস এলাকায় গতকাল রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আলী হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামের আজমির হোসেন ও সেলিনা বেগম দম্পতির এক ছেলে ও এক মেয়ের মধ্যে আলী হোসেন বড়। তেজগাঁওয়ের কুনিপাড়ায় তাদের বাসা। এ ঘটনায় নিহতের বাবা আজমির হোসেন তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করেছেন। তিনি ভোরের কাগজকে জানান, সকাল ৬টার দিকে কোচিংয়ের উদ্দেশে বাসা থেকে বের হয় আলী। এরপর ৮টার দিকে খবর পান ছেলেকে শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে সেখান থেকে তিনি আলীকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক মর্গের সামনে দেখা যায় এক করুণ দৃশ্য। আলী হোসেনের মা সেলিনা বেগম সেখানে বিলাপ করে কাঁদছেন- ‘ছেলেকে নাস্তা খাইয়ে ব্যাগ দিয়ে কোচিংয়ের জন্য পাঠাইছি। ছেলে গেলো জিন্দা আর ফিরলো লাশ হইয়া। আমার কী হবে?’
তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই সুদর্শন রাজবংশী জানান, সাড়ে ৭টার দিকে বিজি প্রেস এলাকায় চেকপোস্টের ডিউটি করছিলেন তারা। তখন একটি শব্দ শুনতে পান। পরে সেখানে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ছেলেটি। এক রিকশাচালকের মাধ্যমে তাকে শমরিতা হাসপাতালে পাঠানো হয়। তবে কোন গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে তা আশপাশের কেউ বলতে পারেনি।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি কাজী আবুল কালাম ভোরের কাগজকে বলেন, আমরা শুনেছি একটি মাইক্রোবাসের ধাক্কায় এমন ঘটনা ঘটেছে। ঘাতক যানটিকে শনাক্তে আমরা কাজ করে যাচ্ছি। এরই মধ্যে সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজ চলছে। দুপুর ১২টার দিকে অজ্ঞাতনামা চালককে আসামি করে নিহত স্কুলশিক্ষার্থীর বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। আমরা কাজ করে যাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়