খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

মাদারীপুরে পরিকল্পনামন্ত্রী : শেখ হাসিনাকে আরো একবার সুযোগ দিন

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:৫৮ পূর্বাহ্ণ

মাদারীপুর প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষদের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর পরিকল্পনা হচ্ছে গ্রামকে শহরে পরিণত করতে হবে। তাই গ্রামের খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে সব পরিকল্পনা করে যাচ্ছেন তিনি। আপনারা যদি মনে করেন দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো কাজ করেছেন, তাকে আপনাদের উন্নয়নের স্বার্থে দরকার, তার বুদ্ধি আছে, তাহলে তাকে আরো একবার সুযোগ দিন। এটা আমার অনুরোধ।’
গতকাল রবিবার দুপুরে মাদারীপুরের কালকিনির পূর্ব আলিপুর এলাকায় হাউসহোল্ড ইনকাম অ্যান্ড এক্সপেন্ডিচার সার্ভের কার্যক্রম পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।
বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী বলেন, ‘বিএনপি নির্বাচনের মাঠে না নামলে খেলা বন্ধ হয়ে যাবে না। কারণ মাঠে রেফারি হিসেবে নির্বাচন কমিশন আছে। ক্ষমতায় আসার জন্য ভোটের কোনো বিকল্প নেই।’
তিনি বলেন, ‘তারা (বিএনপি) নির্বাচনে আসুক, জনগণ যদি তাদের ভোট দেয়, তারা ক্ষমতায় এসে দেশ চালাক। ভোটের বিকল্প মারপিট বা হরতাল নয়। হরতাল হলে শ্রমজীবী মানুষের পরিবার না খেয়ে থাকবে। তাই আপনারা (বিএনপি) বিভিন্ন ষরযন্ত্র না করে নির্বাচনে আসুন। যে কোনো অভিযোগ দেয়ার জন্য দেশে কোর্ট-কাচারি আছে, জনগণের আদালত আছে। এর বাইরে আর কোনো পথ নাই। পাঁচ বছর পরপর নির্বাচনের মাধ্যমে জনগণের আদালত বসে। সেই আদালতে আসতে হবে। তবে কেউ যদি বলে, নির্বাচন হতে দেব না, এটা গ্রহণযোগ্য কথা নয়।’ এ সময় সংরক্ষিত আসনের এমপি অধ্যাপক তাহমিনা সিদ্দিকী, পরিসংখ্যান ও তথ্য বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন, বিবিএসের মহাপরিচালক মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়