খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

বকশীগঞ্জে ১৫ টাকা কেজির চাল কম দেয়ার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বকশীগঞ্জে ডিলারের বিরুদ্ধে চাল কম দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল রবিবার উপজেলার বাট্টাজোড় ইউনিয়নে উজান বাট্টাজোড় খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ফেন্সি এন্টারপ্রাইজের মালিক ফিরোজ মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।
সরজমিন গেলে ভুক্তভোগী বাচ্চা মিয়া এ প্রতিবেদককে বলেন, আমি খাদ্যবান্ধব কর্মসূচির একটি ১৫ টাকা কেজি চালের কার্ড নিয়েছি। ৪৫০ টাকা দিয়ে চাল পেয়েছি ২৩ কেজি। খাদেম আলী নামে একজন বলেন, আমার চাল মেপে দেখি ২৫ কেজি। শিরিনা আক্তার জানান, চাল নিতে গেলে ফিরোজ মিয়া তাকে ধাক্কা দেন। তাকে চাল দিয়েছেন ২৭ কেজি। তার ডিলারশিপ অবিলম্বে বাতিলের জন্য উপজেলা প্রশাসনের কাছে দাবি জানান ভুক্তভোগীরা। ট্যাগ অফিসার আল মামুনুর রশিদ সিদ্দিক বলেন, আমি ২০ মিনিটের জন্য বাইরে গেলে লোকজন চাল কম দিচ্ছে বলে অভিযোগ করে। আমি এসে দেখি কিছু চালের বস্তা ছিদ্র করা। পরে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানালে চাল দেয়া বন্ধ করে দেয়া হয়। ফেন্সী এন্টারপ্রাইজের মালিক ফিরোজ মিয়ার কাছে চাল কম দেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আধা কেজি-এক কেজি চালও আমি কম দিইনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা বলেন, আমি আইনশৃঙ্খলা মিটিংয়ের জন্য জেলায় আছি। অভিযোগ পেয়েছি, খাদ্য বিভাগকে জানিয়েছি। তদন্ত করে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়