খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

নাটোরের আব্দুলপুরে উত্তরা এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন : ট্রেন চলাচল স্বাভাবিক

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরের আব্দুলপুর রেলস্টেশনে উত্তরা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার বেলা সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। তবে ঘটনার পর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। অতিরিক্ত ইঞ্জিন লাগিয়ে ট্রেনটি চালু করা হয়।
আব্দুলপুর রেলওয়ে স্টেশন মাস্টার জিয়া উদ্দিন ও স্থানীয়রা জানান, সকালে পার্বতীপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনটি আব্দুলপুর স্টেশনে পৌঁছায়।
পরে পৌনে ১১টার দিকে ট্রেনের ইঞ্জিন ঘুরিয়ে রাজশাহীমুখী করার সময় অতিরিক্ত গরম হয়ে হঠাৎ করে ইঞ্জিনে ধোঁয়া দেখতে পায় রেলের কর্মচারী ও কর্মকর্তারা।
কিছুক্ষণের মধ্যেই ইঞ্জিনে আগুন জ¦লতে শুরু করে। এই ঘটনার পর ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয় এবং রেলওয়ের কর্মীরাই অগ্নিনির্বাপক যন্ত্রের সাহয্যে আগুন নিয়ন্ত্রণে আনে।
পরে অতিরিক্ত ইঞ্জিন লাগিয়ে যাত্রীদের নিয়ে রাজশাহীর উদ্দেশে রওনা হয় ট্রেনটি। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রেন চলাচলও স্বাভাবিক রয়েছে। ইঞ্জিনটি বর্তমানে আব্দুলপুর জংশনে রয়েছে। প্রকৌশলীরা এসে ইঞ্জিনটি পরীক্ষানিরীক্ষা করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়