খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

তিন জেলায় সড়কে প্রাণ গেল ৬ জনের

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : তিন জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের। এরমধ্যে রংপুরের তারাগঞ্জে বাস-এ্যাম্বুলেন্স সংঘর্ষে নবজাতকসহ ৩, কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ট্রাক উল্টে ২ কিশোরী এবং কুষ্টিয়ার ভেড়ামারায় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে একজন মারা গেছেন। এসব দুর্ঘটনা ঘটে গতকাল রবিবার। এ সম্পর্কে আমাদের পুতিনিধিদের পাঠানো রিপোর্ট-
তারাগঞ্জ (রংপুর) : রংপুরের তারাগঞ্জে বাস-এ্যাম্বুলেন্স সংঘর্ষে নবজাতকসহ তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছে। জানা যায়, রশিদুল ইসলাম (৩৬) পেশায় কৃষক। তার বাড়ি নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি গ্রামে। তিন দিন আগে স্ত্রী মোসলেমা বেগম নীলফামারী সদর হাসপাতালে জন্ম দেন একটি ছেলে সন্তান। রবিবার ভোরে সেই নবজাতক অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের লোজজন। ভোর সাড়ে পাঁচটার দিকে এ্যাম্বুলেন্সটির সঙ্গে সৈয়দপুরগামী ভাই ভাই ক্ল্যাসিক পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনদিনের নবজাতক শিশুসহ তিনজনের মৃত্যু হয়। আহত হন আরো ৬ জন।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহত নবজাতকের পরিবার সূত্রে জানা গেছে, রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ভাই ভাই পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ্যাম্বুলেন্সে থাকা নবজাতকসহ কয়েকজন আহত হয়। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক নবজাতকসহ তিনজনকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন- নীলফামারী জেলার সদর থানার কুমড়ার মোড় গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে এ্যাম্বুলেন্স চালক আলামিন হোসেন (৩৫), একই জেলার ডোমার থানার কচুয়া চড়কডাঙ্গী গ্রামের জাহিনুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও রশিদুল ইসলামের সদ্য জন্ম নেয়া তিনদিনের নবজাতক ছেলে শিশু।
উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ইটবোঝাই ট্রাক উল্টে দুই রোহিঙ্গা কিশোরী নিহত হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের ই-৯ ব্লকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ক্যাম্প ১৫ এর ব্লক-জি/১২ এর জিয়াবুল হকের মেয়ে কানতা (১৪) ও একই ক্যাম্পের ব্লক-জি/২ এর আব্দুস সালামের মেয়ে নুর কলিমা (১২)।
৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন নিশ্চিত করে বলেন, ইটবোঝাই একটি ট্রাক উল্টে ক্যাম্পের দুই পথচারী রোহিঙ্গা কিশোরী মারা যায়। খবর পেয়ে ৮ এপিবিএনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় অভিযুক্ত ট্রাকচালককে আটক করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
উখিয়া থানার ওসি শেখ মো. আলী জানান, ভিকটিমদের সুরতহাল সম্পন্ন হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
ভেড়ামারা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় রইচ উদ্দিন রনক (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার মশান বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনক মিরপুর বারুইপাড়া ইউনিয়নের বলিদাপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। চলতি বছর মশান মাধ্যমিক বিদ্যালয় থেকে তার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, বাড়ি থেকে মোটরসাইকেলে রনক মিরপুরের দিকে রওনা হয়। সে মশান বাজারে পৌঁছে একটি ভ্যানকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি সিএনজির সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়