খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

টেস্টি ট্রিট এখন রাজশাহীতে

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের জনপ্রিয় ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ এখন পুরো রাজশাহী নগর জুড়ে। প্রথমবারের মতো একসঙ্গে ৪টি শোরুম উদ্বোধনের মধ্য দিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করে কেক, পেস্ট্রি, কুকিজ, ডেজার্ট, ফাস্টফুড, মিষ্টান্নসহ বিভিন্ন বেকারি পণ্যের জনপ্রিয় এ চেইন শপ।
গত বৃহস্পতিবার রাজশাহীর কাদিরগঞ্জ, ল²ীপুর, উপশহর নিউ মার্কেট ও সাহেববাজার এলাকায় এসব শোরুমের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। টেস্টি ট্রিটের হেড অব বিজনেস ইব্রাহিম খলিল ও জনপ্রিয় তারকা রাশেদ মামুন অপু এ সময় উপস্থিত ছিলেন। এ শোরুম উদ্বোধনের ফলে এখন ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী, সিলেট, কুমিল্লার পাশাপাশি রাজশাহীতেও টেস্টি ট্রিটের শোরুম চালু হলো। বর্তমানে সারাদেশে টেস্টি ট্রিটের ২৬২টি শোরুম চালু রয়েছে।
এ ব্যাপারে ইব্রাহিম খলিল বলেন, সুলভমূল্যে ক্রেতাদের কাছে উন্নতমানের কেক, পেস্ট্রি ও বেকারি সামগ্রী পৌঁছে দেয়াই ট্রেস্টি ট্রিটের প্রধান লক্ষ্য। এ সময় সিনিয়র ম্যানেজার (অপারেশন) অমিতাভ রয় ও মোহাম্মদ জিয়াউল হক এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মুহাইমিনুল ইসলাম তমাল উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়