খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চোর আটক
কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুর সদর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে। গতকাল রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে ল²ীপুর মডেল থানার পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ সাংবাদিকদের এ তথ্য দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ ও মং থোকাই শর্মাসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আটককৃতরা হলো- চাঁদপুরের এনায়েতপুর এলাকার মো. সোহেল এবং জেলার চাংপুর এলাকার রবিউল ইসলাম রবু, ল²ীপুর উপজেলার দক্ষিণ কেরোয়া এলাকার মোবারক হোসেন এবং সদর উপজেলার বান্ছানগর এলাকার মো. বেলাল ও পশ্চিম ল²ীপুর এলাকার মো. সাত্তার।
প্রশিক্ষণ
মাভাবিপ্রবি প্রতিনিধি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে ‘কাঠামোগত সমীকরণ মডেলিং প্রয়োগ করে ডেটা বিশ্লেষণ এবং প্রতিবেদন লেখা’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে বিভাগের সম্মেলন কক্ষে প্রশিক্ষণের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মো. ফরহাদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান। রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ উন্নয়ন বিভাগের প্রফেসর ড. মো. আফতাব উদ্দিন। সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান মো. সাহেদ মাহমুদ।
সম্প্রীতি সমাবেশ
শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের উদ্যোগে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবীর সমন্বয়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে শিমুলবাঁক ইউনিয়নের হলরুমে এ সামাজিক সমাবেশে ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে ও ইউপি সচিব মাসুক মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়