একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

সন্দেহে দলীয় প্রতিপক্ষ : দয়াগঞ্জে ছাত্রদলের ৩ নেতা ছুরিকাহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দয়াগঞ্জে ছুরিকাঘাতে কদমতলী থানা ছাত্রদলের ৩ নেতা আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন- কদমতলী থানা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম (২৫), যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান সুজন (২৬) ও আতিকুর রহমান মুন্না (২৩)। গতকাল শনিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।
আহতদের ধারণা, দলীয় প্রতিপক্ষ এ হামলায় জড়িত থাকতে পারে। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আহতরা জানান, নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র নেতাদের সঙ্গে শ্যামপুর-কদমতলী ছাত্রদলের একটি যৌথসভা ছিল। সভা শেষ করে সেখান থেকে নেতাকর্মীরা যার যার বাসায় ফিরছিলেন। একটি রিকশায় তারা ৩ জন শ্যামপুরের বাসায় যাওয়ার পথে দয়াগঞ্জ মোড়ে প্রথমে ৬-৭ জন যুবক এসে তাদেরকে মারধর শুরু করে। তখন তারা দৌড়ে পালানোর সময় আরো ৭-৮ জন এসে তাদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। দুর্বৃত্তদের কাউকে চিনতে পারেননি আহতরা। তবে নিজেদের দলীয় কিছু নেতার ইন্ধনে এই হামলা হয়েছে, এমনটি ধারণা তাদের।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, তাদের পিঠ, কাঁধ ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গা ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়