একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

রংপুরে এক কেজি হেরোইনসহ গ্রেপ্তার ২ নারী ব্যবসায়ী

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : মাদকবিরোধী অভিযানে ১ কেজি ১১২ গ্রাম হেরোইনসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার র‌্যাব রংপুর ক্যাম্পের সদস্যরা। গত শুক্রবার রাতে জেলার মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাবের সহকারী পরিচালক ফ্লাইট লে. মাহমুদ বশির আহমেদ গতকাল শনিবার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ১২০ গ্রাম হেরোইনসহ রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার উজানপাড়া বাইপাস এলাকার গোলচেহেরা বেগম ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার খুটামারী এলাকার রোজিনা বেগমকে গ্রেপ্তার করে। উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় ১ কোটি ২০ লাখ টাকা।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে রাজশাহী থেকে প্রতি সপ্তাহে হেরোইন নিয়ে রংপুরে এসে বিক্রি করে বলে র‌্যাব জানায়। এই দুই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মিঠাপুকুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়