একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

মেঘনা ব্যাংক : এসএমই খাতের ৪ ডিপোজিট প্রোডাক্টস

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের উন্নয়ন, বিকাশ এবং এ খাতের সঙ্গে জড়িত উদ্যোক্তাদের ব্যাংকিং আরো সহজ ও ছন্দময় করতে নতুন ৪টি ডিপোজিট প্রোডাক্ট চালু করল মেঘনা ব্যাংক। এগুলো হচ্ছে- বিজনেস প্লাস অ্যাকাউন্ট, বিজনেস কারেন্ট অ্যাকাউন্ট, বিজনেস ডিপিএস এবং মান্থলি ইনকাম স্কিম ফর বিজনেস।
‘বিজনেস প্লাস অ্যাকাউন্ট’-এ রয়েছে সীমাহীন লেনদেনের সঙ্গে দৈনিক ভিত্তিতে ইন্টারেস্ট সুবিধা। ‘বিজনেস কারেন্ট অ্যাকাউন্ট’-এ গ্রাহকদের জন্য থাকছে ফ্রি ডেবিট কার্ড, অনলাইন ব্যাংকিংসহ সীমাহীন লেনদেন সুবিধা। ‘বিজনেস ডিপিএস’-এ রয়েছে মাসিক জমার ওপর আকর্ষণীয় ইন্টারেস্ট এবং মেয়াদ পূর্তিতে আকর্ষণীয় রিটার্ন পাওয়ার নিশ্চয়তা। ‘মান্থলি ইনকাম স্কিম ফর বিজনেস’ অ্যাকাউন্টে মিলবে মেয়াদোত্তীর্ণের পরিবর্তে মাস শেষে ইন্টারেস্ট প্রাপ্তির সুবিধা, জমার বিপরীতে ঋণ প্রাপ্তিসহ আরো অনেক সুবিধা। এ উপলক্ষে মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান, এমপি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়