একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

বাজারে এসেছে অর্গানিক বিউটি কেয়ার ব্র্যান্ড ‘পার্ল’

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানজিন তিশার হাত ধরে উন্মোচিত হলো এক নতুন বিউটি কেয়ার ব্র্যান্ড ‘পার্ল’। গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর গুলশানের সিক্স সিজন্স হোটেলে এক জমকালো আয়োজনের মাধ্যমে উন্মোচন হয় ব্র্যান্ডটির। দেশের স্বনামধন্য অর্গানিক ফুড বাজারজাতকারী প্রতিষ্ঠান নিও ন্যাচারালস কনজিউমার প্রোডাক্টস লিমিটেডের (ন্যাচারালস) এন্ডোর্সড ব্র্যান্ড ‘পার্ল’।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ন্যাচারালসের চেয়ারম্যান ও দেশের জনপ্রিয় লেখক এবং হ্যাপিনেস কোচ মো. ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, মানুষের ভেতরের যে সৌন্দর্য, সেই সৌন্দর্যের আত্মপ্রকাশই হলো পার্ল। আমাদের এই ব্র্যান্ডটির পণ্য শুধু নারীর সৌন্দর্যেরই যতœ নেবে না, একই সঙ্গে নারীর সত্যিকারের স্বরূপ বিকশিত করবে।
অনুষ্ঠানের মধ্যমণি মডেল ও অভিনেত্রী তানজিন তিশা বলেন, আমরা যারা ফ্যাশন ও মিডিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করি, তাদের রূপচর্চায় সচেতন থাকতে হয়। এক্ষেত্রে আমরা সবসময় অর্গানিক পণ্য ব্যবহারের চেষ্টা করি। কেননা কেমিক্যালযুক্ত পণ্য ব্যবহারে আমাদের ত্বকের বড় আকারের ক্ষতি হতে পারে। ন্যাচারালস ‘পার্ল’ ব্র্যান্ডের যে পণ্যগুলো বাজারজাত করল, আমি অবশ্যই এসব পণ্য ব্যবহার করব।
অনুষ্ঠানে জানানো হয়, ২০২০ সালের অক্টোবরে দেশের বাজারে যাত্রা শুরু করে ন্যাচারালস। এরপর থেকেই নতুন অর্গানিক পণ্য সৌন্দর্যসচেতন গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে ন্যাচারালস। এরই ধারাবাহিকতায় এবার পার্ল ব্র্যান্ডের আওতায় ত্বক ও চুলের যতœ এবং রূপচর্চায় ১৮টি নতুন কেমিক্যালমুক্ত পণ্য বাজারে আনল ন্যাচারালস।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) পরিচালক আসিফ আহনাফ, ন্যাচারালসের ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার শেখ, ভাইস চেয়ারম্যান পলাশ পোদ্দার, পরিচালক তানজিলা আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়