একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

ফেসবুকে পোস্ট : এক অসহায় মায়ের আবেদনে সিএমপি কমিশনারের সাড়া

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজে নগরের এক অসহায় মা তার তিন মেয়ের পড়ালেখার সাহায্যের জন্য আকুতি জানিয়েছিলেন। সেখানে তিনি জানান, তিন মেয়ের পড়ালেখার খরচ চালাতে মানুষের কাছে হাত পাততে হচ্ছে। সেই আবেদনটি দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গে সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায় ওই পরিবারের খোঁজ নিতে বলেন।
অবশেষে গত ১০ সেপ্টেম্বর দুপুরে সিএমপি কমিশনার তার নিজ কার্যালয়ে ওই অসহায় পরিবারটির হাতে এক বছরের শিক্ষা উপকরণ এবং শিক্ষাখরচ বাবদ নগদ অর্থ সহায়তা তুলে দেন। এ কার্যক্রমে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন।
উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর সিএমপি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে নগরের কর্মহীন ও নি¤œ আয়ের মানুষের জন্য চালু হয় ‘এক টাকায় কেনার আনন্দ’ নামের একটি অভিনব বিপণীবিতান, যেখানে এক টাকা দিয়ে কাপড় ও ১০ টাকা দিয়ে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি আইটেম কেনা যায়। তাছাড়া সিএমপি ও বিদ্যানন্দের একটি ভ্রাম্যমাণ সুপারশপ শহরের বিভিন্ন বস্তিতে বস্তিতে ঘুরে বেড়ায়, যেখান থেকে গরিব নাগরিকরা তাদের প্রয়োজনীয়সামগ্রী কিনতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়