একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

ফুলছড়িতে পুড়ে গেছে ৭ ব্যবসা প্রতিষ্ঠান : অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়ি উপজেলায় পাটের হাটে অগ্নিকাণ্ডে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এ অগ্নিকাণ্ডে অর্ধকোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।
গতকাল শনিবার বেলা সোয়া ১১টায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পুরাতন ফুলছড়ির হাটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ফুলছড়ি ও সাঘাটার ২টি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।
গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক এনামুল হক জানান, বিড়ি-সিগারেটের আগুন থেকে পাটের স্তূপে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি জানান, প্রথমে হাটে থাকা পাটের একটি স্তূপে আগুন লাগে। পরে পুরো হাটের পাটের স্তূপে আগুন ছড়িয়ে পড়ে। তিনি বলেন, এ ঘটনায় তদন্ত কমিটি করা হচ্ছে। সে কমিটি ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করবে।
ফুলছড়ি থানা পুলিশ ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের কাছ হতে জানা যায়, ফুলছড়ি বাজারের মেসার্স লামিয়া ট্রেডার্সে প্রাণ, ডাল, জিল ক্যাফে ও ফিজআপসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল, আলম ট্রেডার্সের ৫ লাখ টাকার মালামাল, নুরুজ্জামান ট্রেডার্সের পাট, ধান ও ভুট্টাসহ ২০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়