একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

নাটোর রেলওয়ে স্টেশন : ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর থেকে : নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সমীর কুণ্ডু নামে এক স্বাস্থ্যকর্মী ও সাবেক ফুটবলারের মৃত্যু হয়েছে। নিহত সমীর কুণ্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্টি মহল্লার মৃত তারকেশ্বর কুণ্ডুর ছেলে ও নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকাল ৮টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনাটি ঘটে।
নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, সকালে রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌঁছায়। এর পর ৮টা ২ মিনিটে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যাওয়ার পরে ১নং প্ল্যাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ সময় স্থানীয়রা নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা লাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করে প্ল্যাটফর্মে রেখে দেয়। এরপর সান্তাহার জিআরপি থানার খবর দেয়া হয়। জিআরপি পুলিশ আসার পর তাদের উপস্থিতিতে নাটোর সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে সপ্তম শ্রেণিতে পড়–য়া ছেলেকে নিয়ে কোচিংয়ে পৌঁছে দিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর কুণ্ডু। যাওয়ার সময় বলে যান ছেলেকে কোচিংয়ে দিয়ে তার একটা কাজ আছে সেখানে যেতে হবে। এরপর পুলিশের মাধ্যমে তারা জানতে পারেন সমীর কুণ্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন। উল্লেখ্য, ২০১৪ সালে সমীর কুণ্ডুর বড় এক ভাই তিমির কুণ্ডুও ট্রেনে কাটা পড়ে মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়