একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

কর্নেল স্যান্ডার্সের ১৩২তম জন্মদিন উদযাপন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেএফসির কর্ণধার কর্নেল হারল্যান্ড স্যান্ডার্সের ১৩২তম জন্মদিন ছিল গত ৯ সেপ্টেম্বর। দিনটিকে স্মরণীয় করে রাখতে, কেএফসি বাংলাদেশ দিনব্যাপী নানান আয়োজন করে। বিজ্ঞপ্তি
কর্নেল স্যান্ডার্স সুবিধাবঞ্চিত শিশুদের আপ্যায়ন করতে পছন্দ করতেন। তারই সূত্র ধরে জন্মদিনের এই আয়োজনে কেএফসি তাদের মিরপুর ১১ স্টোরে আমন্ত্রণ জানায় সুবিধাবঞ্চিত পথশিশুদের। শিশুদের সঙ্গে নিয়ে কেক কাটেন ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা ও কেএফসির অন্য কর্মকর্তারা।

কেএফসির মজাদার সিগনেচার আইটেমগুলোর পরিবেশন আমন্ত্রিত বাচ্চাদের আনন্দ আরো বাড়িয়ে তোলে। শিশুদের এই আনন্দ বাড়াতে আরো আমন্ত্রণ জানানো হয় ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর শুভাশীষ ভৌমিককে, যার ফেসবুক পেজ ‘বাপ কে বেটা’ সবার কাছে পরিচিত। ছেলে ঋতুরাজকে নিয়ে সুবিধাবঞ্চিত বাচ্চাদের সঙ্গে সুন্দর সময় কাটান তিনি।
জন্মদিনে কেএফসি কাস্টমারদের মধ্যে এ আনন্দ ছড়িয়ে দিতে এক বিশেষ আয়োজন করে। কাস্টমারদের মাঝে যাদের জন্মদিন ৯ই সেপ্টেম্বর তাদের জন্য দিনব্যাপী ছিল কর্নেলের পক্ষ থেকে বার্থডে ট্রিট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়