কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

২৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক : বোয়ালমারী

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ২৫ কেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে বোয়ালমারী থানা পুলিশের একটি দল। আটককৃতরা হলো- জুয়েল খান (৩৬) ও আব্দুল কুদ্দুস (২৩)। জুয়েল খান সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মনপুর গ্রামের সাত্তার খানের ছেলে। সে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের বিশ্বাসপুর গ্রামের আক্তার মোল্যার বাড়িতে ভাড়া থাকে। পার্শ্ববর্তী সালথা উপজেলায় তার শ্বশুরবাড়ি। আব্দুল কুদ্দুস বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে।
এ ঘটনায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। গতকাল শুক্রবার আটককৃতদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। অভিযানে অংশগ্রহণকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক উত্তম কুমার সেন জানান, গত বৃহস্পতিবার রাতে তার ও বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল নিয়মিত টহল দিচ্ছিল। এ সময় মাদক বেচাকেনার খবর পেয়ে পুলিশ সদস্যরা উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর গ্রামে অভিযান চালায়। এ সময় শুকুর মিয়ার ইটভাটার পশ্চিম পাশে আক্তার মোল্যার বাড়ির উত্তর পাশের কাঁচা রাস্তার উপর থেকে ২৫ কেজি গাঁজাসহ জুয়েল খান ও আব্দুল কুদ্দুসকে আটক করা হয়। যার বাজার মূল্য ৩ লাখ ৭৫ হাজার টাকা।
এ সময় আটককৃতদের কাছ থেকে গাঁজা বিক্রির ১০ হাজার টাকাও জব্দ করা হয়। এ ঘটনায় বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলাম বাদী হয়ে জুয়েল খান, আব্দুল কুদ্দুস ও পলাতক একজনকে আসামি করে বৃহস্পতিবার রাতে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়