কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

সিএমএইচে সাজেদা চৌধুরীর অবস্থার উন্নতি : নগরকান্দা আ.লীগের সম্মেলন স্থগিত

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় সংসদের উপনেতা ও ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর শারীরিক অবস্থা এখন আগের থেকে উন্নতি হয়েছে। তিনি এখন কথা বলতে পারেন। গত মঙ্গলবার অবস্থা খারাপ ছিল। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সাজেদা চৌধুরীর শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন তার ছেলে শাহাদাব আকবর।
এদিকে সাজেদা চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় ফরিদপুরের নগরকান্দায় উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। ১২ সেপ্টেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। গত বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক স্বাক্ষরিত এক চিঠিতে সম্মেলন স্থগিতের বিষয়টি জানানো হয়।
চিঠিতে বলা হয়, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী অসুস্থতার কারণে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। তিনি অসুস্থ থাকায় দলের কেন্দ্রীয় নেতাদের পরামর্শ অনুযায়ী ফরিদপুরের নগরকান্দা আওয়ামী লীগের ১২ সেপ্টেম্বরের সম্মেলন স্থগিত করা হলো। সম্মেলনের তারিখ ও সময় পরবর্তী সময়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে পরামর্শক্রমে জানিয়ে দেয়া হবে। এর আগে ১ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। ওই চিঠিতে বলা হয়েছিল, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলন ডাকা হয়েছে। ১২ সেপ্টেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হবে।
দলীয় সূত্রে জানা গেছে, সৈয়দা সাজেদা চৌধুরী নগরকান্দা ও সালথা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য। তবে তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে থাকায় তার পক্ষে নিয়মিত রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা সম্ভব হচ্ছে না।
প্রসঙ্গত, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সবশেষ ২০১৩ সালে। ওই সম্মেলনে সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর চৌধুরী সভাপতি ও বেলায়েত হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়