কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

সাভারে ঝুটের গুদামে আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে একটি ঝুটের গুদাম। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন অন্তত ৫ জন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
গত বৃহস্পতিবার রাত তিনটার দিকে সাভারের পশ্চিম ব্যাংক টাউন বাড়ইগ্রাম এলাকায় বদরুল মিয়ার ঝুটের গুদামে এ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের চার ঘণ্টার চেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত তিনটার দিকে ওই ঝুটের গুদামে আগুন লাগে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। আগুনের তীব্রতা বেশি হওয়ায় পুরো গুদামে ছড়িয়ে পড়ে। পরে সাভার ফায়ার সার্ভিসের আরও ইউনিটকে খবর দিলে মোট ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌছে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে অন্তত ৫ জন। এসময় অল্পের জন্য রক্ষা পেয়েছে গুদামের পাশে থাকা একটি সরকারি প্রতিষ্ঠান ও বেশ কিছু বাড়ি ঘর। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস। আগুন লাগার বিষয়ে তদন্ত করছে ফায়ার সার্ভিস ও সাভার মডেল থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়