কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

বগুড়া জেলা পরিষদ নির্বাচন : সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করতে চান নুরেজ্জামান

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা পরিষদ নির্বাচনে গাবতলী-১০নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করতে চান জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরেজ্জামান সিদ্দিক। তিনি গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের কালুডাঙ্গা গ্রামের মৃত নুরুল ইসলাম আকন্দের ছেলে।
নুরেজ্জামান সিদ্দিক নবম শ্রেণি থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। স্থানীয় নেপালতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ ও সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পর গাবতলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কেরও দায়িত্ব পালন করেন তিনি। এরপর বগুড়া আইন কলেজের ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।
আওয়ামী লীগ বিরোধীদলে থাকাকালীন হামলা মামলা ও জেলজুলুমের শিকার হয়েছিলেন নুরেজ্জামান সিদ্দিক।
নুরেজ্জামান কর্মজীবনে একজন ভালো ঠিকাদার হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন।
তিনি বগুড়া শহরে বসবাস করলেও এলাকার মানুষের সঙ্গে তার সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে। তিনি করোনা, বন্যা, দুর্যোগ ছাড়াও নানা সমস্যার সময় এলাকার দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এখন তিনি জনপ্রতিনিধি হয়ে আরো ব্যাপকভাবে মানুষের জন্য কাজ করতে চান।
এ ব্যাপারে যুবলীগ নেতা মো. নুরেজ্জামান সিদ্দিক বলেন, আমি ইউনিয়ন ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেছি। ছোট বেলা থেকেই মানুষের জন্য কাজ করে আসছি। ফলে আসন্ন বগুড়া জেলা পরিষদ নির্বাচনে গাবতলী-১০নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে প্রার্থী হতে চাই। আমি আশা করছি দলীয়ভাবে আমি সমর্থন পাব। দল যদি আমাকে সমর্থন না দেয়, যাকে সমর্থন দেবে আমি তার পক্ষে কাজ করবো।
উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর বগুড়া জেলা পরিষদের নির্বাচন অনুুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়