কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

পূর্বধলা : জেলা প্রশাসকের বিভিন্ন প্রকল্প পরিদর্শন

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : পূর্বধলা উপজেলার বিভিন্ন দফতর ও প্রকল্প পরিদর্শন করেছেন নেত্রকোনার নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। গত বৃহস্পতিবার তিনি উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা এবং গ্রাম পুলিশদের সঙ্গে পৃথকভাবে মতবিনিময় করেন।
এ সময় তিনি পূর্বধলা উপজেলার সদর ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা ভূমি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন।
এ ছাড়াও তিনি পূর্বধলা উপজেলার কুমারখালী আশ্রয়ণ-২ প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে আশ্রয়ণের ঘরগুলো দ্রুততার সঙ্গে ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। পরে তিনি উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ অন্য জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন। এ ছাড়া বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রামপুলিশ সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তিনি এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।
পরিদর্শনকালে জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাছান প্রিন্স, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু, উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়